সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বাইউস্টে "রোড টু হায়ার স্ট্যাডিজ অ্যাট ইউএসএ" শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রোববার, নভেম্বর ২৬, ২০২৩
বাইউস্টে "রোড টু হায়ার স্ট্যাডিজ অ্যাট ইউএসএ" শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ক্যাম্পাস প্রতিনিধি:

বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (বাইউস্ট), কুমিল্লায় "রোড টু হায়ার স্ট্যাডিজ অ্যাট ইউএসএ" শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৫ নভেম্বর) বাইউস্ট আইইই স্টুডেন্ট ব্রাঞ্চ কর্তৃক আয়োজিত এই সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কর্নেল প্রফেসর মো. মোশাররফ হোসাইন (অব.), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল মো. বদরুল আহসান, পিএসসি (অব.), ইইই বিভাগের বিভাগীয় প্রধান মো. কামরুজ্জামান এবং আইন বিভাগের বিভাগীয় প্রধান ড. নাঈম আলিমুল হায়দার। এছাড়াও উক্ত সেমিনারে উপস্থিত ছিলেন  ইইই বিভাগের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

ইইই বিভাগের সহকারী অধ্যাপক ও আইইই বাইউস্ট স্টুডেন্ট ব্রাঞ্চ এর কাউন্সিলর মো. নিয়াজ মোর্শেদুল হকের সভাপতিত্বে উক্ত সেমিনারে মূল বক্তা ছিলেন ইইই বিভাগের প্রভাষক ড. সামি আজাদ (পিএইচডি, ক্লেমসন ইউনিভার্সিটি, যুক্তরাষ্ট্র)।

সেমিনারে সকলকে স্বাগত জানান আইইই বাইউস্ট স্টুডেন্ট ব্রাঞ্চের চেয়ার লামিসা তাহ্সিন। মূল বক্তা ইউএসএ-তে ফুল ফান্ডেড স্কলারশিপ নিয়ে কিভাবে ডিগ্রি সম্পন্ন করা যায় তার বিভিন্ন খুঁটিনাটি বিষয় নিয়ে আলোচনা করেন এবং শিক্ষার্থীদের অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে দিকনির্দেশনা দেন।

প্রধান অতিথি তার বক্তব্যে একাডেমিক কার্যক্রমের পাশাপাশি এমন উদ্যোগের ভূয়সি প্রশংসা করেন।

বিশেষ অতিথিবৃন্দ সেমিনারের মূল প্রতিপাদ্যের উপর আলোকপাত করেন এবং আয়োজক ও মূল বক্তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সবশেষে, মূলবক্তা, অতিথিবৃন্দ এবং অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের অভিবাদন ও কৃতজ্ঞতা জ্ঞাপনের মাধ্যমে সেমিনারের সমাপ্তি ঘোষণা করেন সভাপতি আইইই বাইউস্ট স্টুডেন্ট ব্রাঞ্চের কাউন্সিলর মো. নিয়াজ মোর্শেদুল হক।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল